• শিরোনাম

    এমপি রানা’র কারামুক্তিতে মালয়েশিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    | ১৯ জুলাই ২০১৯ | ৫:২৬ পূর্বাহ্ণ

    এমপি রানা’র কারামুক্তিতে মালয়েশিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    রবিউল ইসলাম রনি, মালয়েশিয়া প্রতিনিধিঃ
    মালয়েশিয়ার কুয়ালালামপুরে রসনা বিলাস রেস্টুরেন্টে টাঙ্গাইলের জননেতা আলহাজ্ব আমানুর রহমান খান রানার কারামুক্তি উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করেছেন মালয়েশিয়াস্থ টাঙ্গাইল জেলা প্রবাসীবৃন্দরা।

    মোঃ নাদিম আহমেদ এর সভাপতিত্বে এবং মশিউর রহমান জুয়েল ও মোঃ মালেক মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি (প্রস্তাবিত কমিটি) আলহাজ্ব মকবুল হোসেন মুকুল।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আ’লীগের যুগ্ম আহবায়ক- রাশেদ বাদল। আহবায়ক সদস্য- শফিকুর রহমান চৌধুরী।
    মালয়েশিয়া আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক- মনসুর আল বাসার সোহেল। আহবায়ক সদস্য- মোহাম্মদ রনি, মোহাম্মদ একাব্বর মাহমুদ। সাবেক ছাত্রলীগ নেতা- শরিফুল সিকদার সুজন।
    এছাড়াও উপস্থিত ছিলেন, মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক- আবুল কাশেম শাহীন।
    কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি- এইচ এম জুয়েল। রাকিব খান,মিজানুর রহমান, আরিয়ান আহমেদ রাজীব সহ উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার মালয়েশিয়া প্রবাসী নেতৃবৃন্দ ও মালয়েশিয়া আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

    এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন আলহাজ্ব আমানুর রহমান খান রানা কে তার সকল মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়া হোক সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয় এবং আলহাজ্ব আমানুর রহমান খান রানার জন্য দোয়া কামনা করেন ও তার পরিবারের সকল সদস্য জন্য দোয়া কামনা করেন তারা বক্তারা বলেন বাংলাদেশের ইতিহাসে রেকর্ড করেছেন রানা ভাই ৮০০ গাড়ির বহর নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ইতিহাসে এখনো কেও এইভাবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে পারে নি। আর এখানে প্রমান হয় আলহাজ্ব আমানুর রহমান খান রানার জনপ্রিয়তা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ