• শিরোনাম

    অনুপ্রবেশকারীদের দায়ভার নিবে না মালয়েশিয়া ছাত্রলীগ

    মালেক মিয়া- কুয়ালালামপুর | ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ৫:০৩ পূর্বাহ্ণ

    অনুপ্রবেশকারীদের দায়ভার নিবে না মালয়েশিয়া ছাত্রলীগ

     

    মালয়েশিয়া ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর শাখার সভাপতি- এম এইচ জুয়েল ও সাধারণ সম্পাদক- সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি তে উল্লেখ করা হয়েছে,

    বরাবর,
    সভাপতি, সাধারণ সম্পাদক/ আহ্বায়ক, যুগ্ন-আহবায়ক, সদস্য সচিব।
    আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ (মালয়েশিয়া শাখা)
    বিষয়ঃ মালয়েশিয়াতে ছাত্রলীগ নামধারী জামাত-শিবির হতে থেকে বিরত থাকার আহবানে।

    গত কয়েকদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যমের কারনে আমরা দেখতে পেলাম বাংলাদেশে অবস্থান করার সময় অবৈধ জঙ্গি সংগঠন জামায়াতে ইসলামীর ও আন্তর্জাতিক জঙ্গি সংগঠন ছাত্রশিবিরের রাজনীতির সাথে জড়িত থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ সরকার বিরোধী অপপ্রচার চালিয়ে এখন মালয়েশিয়াতে এসে সুকৌশলে মালয়েশিয়া আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাদের সাথে যোগ-সংযোগ সৃষ্টি করে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়ার নাম ব্যবহার করে তাদের ব্যক্তিগত স্বার্থ হাসিল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মালয়েশিয়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ অনেকেই না বুঝে তাদের সমর্থন দিয়ে যাচ্ছে।
    তাই আমরা স্পষ্ট করে বলতে চাই যাদের সাথে শিবিরের সম্পর্ক ছিল তারা বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার যে সকল কলেজ কমিটি ইউনিভার্সিটি কমিটি ও বিভিন্ন শাখা কমিটি রয়েছে সে সব কমিটিতে তাদের কোন প্রকার সদস্য পদ নেই। তাই সকল সংগঠন এর দায়িত্বশীল নেতৃবৃন্দের প্রতি এদের বয়কট করার অনুরোধ জানানো যাচ্ছে।
    অতএব, ছাত্রলীগের নামে কোন শিবির কর্মী প্রোগ্রাম করলে সেই প্রোগ্রামে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের যেসকল সিনিয়র নেতাকর্মী সেই প্রোগ্রামের অতিথি হিসাবে উপস্থিত থাকবে এইসব অনুপ্রবেশকারীদের দায়ভার একমাত্র তাদেরকে বহন করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর শাখা এবং মালয়েশিয়া ছাত্রলীগ পরিবার এর দায়ভার বহন করবে না।
    এবং কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি এম এইচ জুয়েল ও সাধারণ সম্পাদক এস এম সুমন আমাদের কুয়ালালামপুর প্রতিনিধি মো:মালেক মিয়া কে সাক্ষাৎকারে আরো জনায় আওয়ামী লীগের কোনো প্রোগ্রামের যদি জামাত ইসলাম ও বিএনপির নেতা মঞ্চে বসে তাহলে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর শাখা সেই প্রোগ্রাম বয়কট করবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে নতুনকণ্ঠ