Monday , 23 October 2017

দিতির চিকিৎসায় ১০ লাখ টাকা অনুদান

January 12, 2016 3:57 pm Leave a comment A+ / A-

PM-cheqচিত্রনায়িকা পারভিন সুলতানা দিতির চিকিৎসায় ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে সহায়তার চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি দিতির দ্রুত আরোগ্য কামনা করেন।

দিতির মস্তিস্কে টিউমার অপসারণের জন্য গত জুলাইয়ে ভারতের মাদ্রাজের একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়। এখন তার অবস্থা সঙ্কটজনক। প্রধানমন্ত্রীর দিতির জন্য আর্থিক সহায়তা দেয়ার সময় উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এছাড়া অভিনেত্রী রাণী সরকারকেও আর্থিক সহায়তা দেন প্রধানমন্ত্রী। রাণী সরকারের হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেয়ার পাশাপাশি নগদ ৫০ হাজার টাকা দেন শেখ হাসিনা। এর আগেও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাণী সরকারকে ২০ লাখ টাকা দেয়া হয়।

 

দিতির চিকিৎসায় ১০ লাখ টাকা অনুদান Reviewed by on . চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতির চিকিৎসায় ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতির চিকিৎসায় ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top