Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

ছবিতেই শুধু তাদের সংসার!

January 8, 2018 8:51 pm Leave a comment A+ / A-

fghjnmk,দুই তারকাই ক্যারিয়ারে ঈর্ষনীয় সাফল্য পেয়েছেন। ভালোবেসে বিয়েও করেন। তাদের ঘরে আছে এক পুত্রসন্তান। অনেক তারকার আইকন তারা দুজন। হতে পারতেন তারা আদর্শ দম্পতি। কিন্তু হলো না। বলছি ঢালিউডের সুপারস্টার শাকিব খান ও কুইন খ্যাত অপু বিশ্বাসের কথা।

গত বছর এপ্রিল মাসে দীর্ঘ নয় বছরের গোপন বিয়ের খবর প্রকাশ করেন অপু বিশ্বাস। সন্তান আব্রাম খান জয়কে নিয়ে গণ্যমাধ্যমের সামনে হাজির হন তিনি। বিষয়টি নিয়ে শাকিব খান প্রথমে খুব চটেছিলেন। পরে অবশ্য গণমাধ্যমকে জানান পহেলা বৈশাখেই অপুকে ঘরে তুলে নিবেন।

সেদিন একসঙ্গে গণমাধ্যম কর্মীদের সামনে শাকিব-অপু পুত্র আব্রামকে নিয়ে বেশ কিছু ছবিও তুলেছিলেন। কিন্তু সেই ছবি ছিল একসঙ্গে এ জুটির শেষ ছবি। এরপর ছেলের সঙ্গে দুজনের ছবি, দুজনকে দেখা গেলেও শাকিব-অপুকে আর একসঙ্গে দেখা যায়নি।

অপু বারবার বলে এসেছেন শাকিবের সঙ্গে সংসার করতে চান তিনি। ভালোবেসে বিয়ে করেছেন তাকে। শাকিবকে বিয়ের জন্য হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এদিকে পহেলা বৈশাখ পেরিয়ে গেলেও অপুকে নিজের বাড়িতে তোলেননি শাকিব খান। এ নিয়ে অপুকে তার ঘনিষ্ঠজনরা প্রশ্ন করলে বরাবরই বলে এসেছেন, শাকিবের সঙ্গে সংসার করার জন্য তার বাড়িতেই যেতে হবে কেন?

তবে অপুর এই প্রশ্নের অন্তরালে একটা কথাই লুকিয়ে ছিল আর তা হলো- অপুর সঙ্গে সংসার করতে চান না শাকিব। যা অপু সবসময় লুকিয়ে গেছেন। শাকিব-অপুর মিলনের অপেক্ষায় যারা ছিলেন, গত নভেম্বরের শেষদিকে শাকিবের পাঠানো ডিভোর্স লেটার তাদের সেই আশার গুড়ে বালি ঢেলেছে।

শাকিব-অপু সংসার না করলেও তাদের নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে এবং এখনো হচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। এই স্বামী-স্ত্রীকে একসঙ্গে দেখা না গেলেও একমাত্র সন্তানের সঙ্গে তাদের দুজনের ছবি মাঝে মাঝেই ভাইরাল হতে দেখা গেছে। এ যেন ছবিতেই সংসার! এমন কি ঈদের দিনেও দেখা হয়নি তাদের। শাকিব তার পরিবারের এক সদস্যকে দিয়ে সন্তানকে আনিয়ে ঈদের দিন গাড়িতে করে ঘুরে বেড়িয়েছেন। ভাইরাল হয় সেই ছবিও।

এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সবস্তরের মানুষ এখনো চান সন্তানকে নিয়ে একসঙ্গে সংসার করুক শাকিব-অপু। কদিন আগে এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানীও তার ফেসবুক স্ট্যাটাসে তাদেরকে এক হবার আহ্বান জানান। তবে শেষপর্যন্ত এই সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য কতদিন অপেক্ষা করতে হবে তা সবার অজানা।

ছবিতেই শুধু তাদের সংসার! Reviewed by on . দুই তারকাই ক্যারিয়ারে ঈর্ষনীয় সাফল্য পেয়েছেন। ভালোবেসে বিয়েও করেন। তাদের ঘরে আছে এক পুত্রসন্তান। অনেক তারকার আইকন তারা দুজন। হতে পারতেন তারা আদর্শ দম্পতি। কিন্ত দুই তারকাই ক্যারিয়ারে ঈর্ষনীয় সাফল্য পেয়েছেন। ভালোবেসে বিয়েও করেন। তাদের ঘরে আছে এক পুত্রসন্তান। অনেক তারকার আইকন তারা দুজন। হতে পারতেন তারা আদর্শ দম্পতি। কিন্ত Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top