Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

বার্সেলোনায় নাম্বার টেন কি তাহলে কুতিনহো গায়ে?

January 8, 2018 7:21 pm Leave a comment A+ / A-

fdgসব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন লিভারপুলের ব্রাজিলিয়ান সুপারস্টার ফিলিপ্পে কুতিনহো। তবে বার্সায় যোগ দেয়ার আগেই লিওনেল মেসিকে সর্বকালের সেরা নাম্বার টেন হিসেবে একবাক্যে স্বীকার করে নিলেন এই ব্রাজিলিয়ান তারকা।

লিভারপুলে তার জার্সি নম্বর ছিল ১০। তিনি ছিলেন দলের প্রাণস্পন্দনের প্রতীক। কিন্তু বার্সেলোনার মেসির নামের সঙ্গে এই নম্বরটি মিলে যাওয়ায প্রশ্ন তৈরি হয়েছে। বার্সেলোনাতেও কি ১০ নম্বর জার্সি চান কুতিনহো?

তবে প্রশ্নটা শেষই করতে দিলেন না কুতিনহো। মুখে চওড়া হাসি দিয়ে বললেন, না! না! না! বার্সেলোনায় নাম্বার টেন একজনই (লিওনেল মেসি)। ও বিশ্বের সেরা, সর্বকালের সেরা নাম্বার টেন।

আনুষ্ঠানিক চুক্তি হয়নি তাই হয়তো কাল ন্যু ক্যাম্পে থেকেও গ্যালারিতে বসলেন না কুতিনহো। মেসি-সুয়ারেজের খেলা দেখলেন ভেতরের কক্ষে, বড় পর্দায় মুগ্ধ হয়ে। পাউলিনহোকে দিয়ে মেসির আরেকটি গোল করানোর মধ্যে দেখলেন ব্রাজিল-আর্জেন্টিনার বোঝাপড়া কতটা ভালো! লেভান্তেকে ৩-০ গোলে হারিয়ে কুতিনহো-বরণ করল বার্সেলোনা। কুতিনহো মাঠে থেকেও থাকলেন। অনেক দিন পর ৪-৪-২ ফরম্যাট সাজাল বার্সা।

বার্সা টিভিকে দেয়া সাক্ষাৎকারে বললেন, আমি ভীষণ ভীষণ সুখী। সব সময়ই বলে এসেছি, এটা ছিল আমার লালন করা স্বপ্ন। অবশেষে সেই স্বপ্ন পূরণ করতে এখানে চলে এলাম। এই ক্লাবের হয়ে খেলতে, অসংখ্য শিরোপা জিততে, সমর্থকদের খুশি করতে…সব সময়ই আনন্দ নিয়ে খেলতে। ভেবেই রোমাঞ্চ হচ্ছে, আমি এত এত আদর্শ খেলোয়াড়দের সঙ্গে খেলব। সেই সব খেলোয়াড়, যারা অনেক ইতিহাস গড়েছে। লিও মেসি, লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা, পিকে, বুসকেটস। তাদের অংশ হতে পেরে, তাদের কাছ থেকে অনেক কিছু শেখার, একসঙ্গে অনেক কিছু জেতার সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত।’

বার্সেলোনায় নাম্বার টেন কি তাহলে কুতিনহো গায়ে? Reviewed by on . সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন লিভারপুলের ব্রাজিলিয়ান সুপারস্টার ফিলিপ্পে কুতিনহো। তবে বার্সায় যোগ দেয়ার আগেই লিওনেল মেসিকে সর্বকালের সের সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন লিভারপুলের ব্রাজিলিয়ান সুপারস্টার ফিলিপ্পে কুতিনহো। তবে বার্সায় যোগ দেয়ার আগেই লিওনেল মেসিকে সর্বকালের সের Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top