Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

বার্সায় এসে উচ্ছ্বসিত কুতিনহো

January 8, 2018 6:36 pm Leave a comment A+ / A-

fdgকুতিনহোকে ধরে রাখতে সব ধরনের চেষ্টাই করেছে অল রেডসরা। কিন্তু কোনোভাবেই সফল হয়নি তারা। কারণ কুতিনহোর মন যে পড়ে ছিল বার্সেলোনায়। বার্সায় এসে ব্রাজিল মিডফিল্ডার জানান, বার্সেলোনায় আসায় তার ‘স্বপ্ন সত্যি হয়েছে’।

শনিবার সন্ধ্যায় পরিবার নিয়ে বার্সায় আসেন কুতিনহো। এর আগে দিনের শুরুতে দুই ক্লাব তার দলবদলের বিষয়ে একমত হয়। মেসিদের সঙ্গে ব্রাজিলিয়ান তারকার চুক্তি সাড়ে পাঁচ বছরের। তার বাই আউট ক্লজ থাকছে ৪০০ মিলিয়ন পাউন্ড।

রোববার লেভান্তের বিপক্ষে ম্যাচ ছিল বার্সার। ৩-০ গোলে জেতা ম্যাচে কুতিনহো খেলেননি। এদিন ফটোসেশনে অংশ নেন।

টুইটারে একটি ভিডিও বার্তায় বলেন, হাই বার্সা ফ্যান, আমি এসে গেছি। স্বপ্ন সত্যি হয়েছে। আশা করি আগামীকাল দেখা হচ্ছে।

বার্সার তিনটি প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর অবশেষে গত শনিবার ১৪২ মিলিয়ন পাউন্ডে কুতিনহোকে ছাড়তে রাজি হয় লিভারপুল। আজ অফিসিয়ালি চুক্তিতে সই করবেন ব্রাজিলিয়ান প্লে-মেকার। এরপর তাকে ন্যু ক্যাম্পে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে।

এর আগে গত আগস্ট থেকে কুতিনহোর জন্য পাঁচবারের বেশি দর হাঁকিয়ে লিভারপুলকে রাজি করাতে পারেনি কাতালানরা। এ দফায় ব্রাজিলিয়ান তারকার ইচ্ছা এবং তার এজেন্ট কিয়া জুরাবচিয়ানের এক প্রকার জোরাজুরিতেই রাজি হয়েছে অল রেডসরা।

কুতিনহোর চেয়ে দামের দিক থেকে এগিয়ে আছেন যে দুজন, উভয়ই খেলেন পিএসজিতে। বার্সা থেকে নেইমারকে কিনতে ফরাসি জায়ান্টদের গুণতে হয়েছে ২২২ মিলিয়ন ইউরো। আর ধারের নামে মোনাকো থেকে কাইলিয়ান এমবাপেকে আনতে ক্লাবটির খরচ ১৮০ মিলিয়ন ইউরো।

ভিডিও বার্তার কিছুক্ষণ পর বার্সা টিভির সঙ্গে কথা বলেন কুতিনহো, এটি অবিশ্বাস্য যে, আমি আইডল খেলোয়াড়দের সঙ্গে খেলব। সেই সব খেলোয়াড় যারা অনেক ইতিহাস গড়েছে। লিও মেসি, লুইস সুয়ারেজ, ইনিয়েস্তা, পিকে, বুসকেটস। তাদের অংশ হতে পেরে, তাদের কাছ থেকে অনেক কিছু শেখার, একসঙ্গে অনেক কিছু জেতার সুযোগ পেয়ে আমি খুশি।

বার্সায় এসে উচ্ছ্বসিত কুতিনহো Reviewed by on . কুতিনহোকে ধরে রাখতে সব ধরনের চেষ্টাই করেছে অল রেডসরা। কিন্তু কোনোভাবেই সফল হয়নি তারা। কারণ কুতিনহোর মন যে পড়ে ছিল বার্সেলোনায়। বার্সায় এসে ব্রাজিল মিডফিল্ডার জা কুতিনহোকে ধরে রাখতে সব ধরনের চেষ্টাই করেছে অল রেডসরা। কিন্তু কোনোভাবেই সফল হয়নি তারা। কারণ কুতিনহোর মন যে পড়ে ছিল বার্সেলোনায়। বার্সায় এসে ব্রাজিল মিডফিল্ডার জা Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top