Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

নিরাপত্তার জন্য খালেদার মামলা স্থানান্তর: আইনমন্ত্রী

January 8, 2018 6:03 pm Leave a comment A+ / A-

fdfxবকশীবাজার অস্থায়ী আদালতে বিএনপি নেত্রী খালেদা জিয়ার ১৪ মামলার স্থানান্তর করা হয়েছে। তবে এ মামলার কার্যক্রম রাজনৈতিক উদ্দেশ্যে স্থানান্তর হয়নি। নিরাপত্তার জন্য মামলাগুলো স্থানান্তর করা হয়েছে বলে বলেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

লন্ডনের টাওয়ার হ্যামলেটের স্পিকার সাবিনা আক্তারের সঙ্গে বৈঠক শেষে সোমবার দুপুরে সচিবালয়ে আইন মন্ত্রণালয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন।

উল্লেখ্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা আরও ১৪টি মামলা বকশীবাজার আলিয়া মাদরাসা সংলগ্ন ভবনে স্থাপিত অস্থায়ী আদালতে স্থানান্তর করা হয়েছে। এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে আইন মন্ত্রণালয়।

সেনাশাসিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে করা মামলাগুলোর মধ্যে দুর্নীতির ৩টি মামলা। বাকি ১০টি মামলা ২০১৫ সালে, আর একটি ২০১৬ সালে করা।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সহ দুটি মামলা চলছে অস্থায়ী আদালতে।বর্তমানে অস্থায়ী আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন চলছে। আগামী ৯ ও ১০ জানুয়ারি জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় যুক্তিতর্ক শুনানি হবে । যুক্তিতর্ক উপস্থাপন শেষ হলেই মামলার রায় ঘোষণার দিন ধার্য করা হবে।

নিরাপত্তার জন্য খালেদার মামলা স্থানান্তর: আইনমন্ত্রী Reviewed by on . বকশীবাজার অস্থায়ী আদালতে বিএনপি নেত্রী খালেদা জিয়ার ১৪ মামলার স্থানান্তর করা হয়েছে। তবে এ মামলার কার্যক্রম রাজনৈতিক উদ্দেশ্যে স্থানান্তর হয়নি। নিরাপত্তার জন্য ম বকশীবাজার অস্থায়ী আদালতে বিএনপি নেত্রী খালেদা জিয়ার ১৪ মামলার স্থানান্তর করা হয়েছে। তবে এ মামলার কার্যক্রম রাজনৈতিক উদ্দেশ্যে স্থানান্তর হয়নি। নিরাপত্তার জন্য ম Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top