Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

নতুন বই না পেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্কুলছাত্রী

January 3, 2018 9:12 pm Leave a comment A+ / A-

mmflksdনতুন বছরে নতুন বই না পেয়ে অভিমান করে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লালমনিরহাট সদর উপজেলায় নতুন বই না পেয়ে আত্মহত্যা করে ঐ স্কুলছাত্রী।

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বাজার সংলগ্ন এলাকায় বুধবার দুপুরে এই ঘটনা ঘটে।

আমিনা খাতুন নামে নিহত স্কুলছাত্রী ওই এলাকার আব্দুস সালামের মেয়ে এবং স্থানীয় কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তার বয়স ১৪ বছর।

এবার ষষ্ঠ শ্রেণির বার্ষিক পরীক্ষায় আমিনা খাতুন ফেল করে আমিনা। ফলে সে কারণে তাকে সপ্তম শ্রেনী নতুন বই উৎসবের দিন নতুন বই দেয়া হয়নি বলে জানিয়েছে নিহতের পরিবার।

বই পাওয়ার আশ্বাস দিয়ে স্কুলে পাঠায় তার পরিবার। তাই বুধবার সকালে নতুন বইয়ের জন্য স্কুলে যায় আমিনা। কিন্তু আমিনা স্কুলে গেলে তাকে বাই দেওয়া হয়নি। ফলে বই না পেয়ে ক্ষুব্ধ হয়ে বাড়ি ফেরে সে।

এরপর কাউকে কিছু না বলে ঘরের ভেতর ঢুকে দরজা লাগিয়ে দেয়। পরে আমিনার কোনো সাড়া না পেয়ে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে আমিনার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।বিষয়টি জানিয়ে পুলিশকে খবর দেয়া হয়।

তবে বই না পেয়ে আমিনা আত্মহত্যা করেছে এমন অভিযোগ অস্বীকার করে কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ বলেন, আমিনা ষষ্ঠ শ্রেণির বার্ষিক পরীক্ষায় ফেল করেছে। যে কারণে উৎসবের দিন তাকে বই দেয়া হয়নি। ফেল করা শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার পর বই দেয়ার কথা ছিল।

তিনি দাবি করেন, অন্য কোনো কারণে হয়তো আমিনা আত্মহত্যা করেছে। বই না পাওয়ার কারণে সে আত্মহত্যা করেনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নতুন বই না পেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্কুলছাত্রী Reviewed by on . নতুন বছরে নতুন বই না পেয়ে অভিমান করে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লালমনিরহাট সদর উপজেলায় নতুন বই না পেয়ে আত্মহত্যা করে ঐ স্কুলছাত্রী। লালমনিরহ নতুন বছরে নতুন বই না পেয়ে অভিমান করে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লালমনিরহাট সদর উপজেলায় নতুন বই না পেয়ে আত্মহত্যা করে ঐ স্কুলছাত্রী। লালমনিরহ Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top