Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

সালিশে বসছেন শাকিব-অপু, কপালে কী ঘটতে যাচ্ছে অপুর?

January 3, 2018 7:59 pm Leave a comment A+ / A-

oooআগামী ১৫ জানুয়ারি সালিশের ঘোষণা দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সেখানে জনপ্রিয় তারকাজুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার টেকাতে শুনানি অনুষ্ঠিত হবে। সালিশের শুনানিতে হাজির হওয়ার জন্য এরই মধ্যে শাকিব-অপুর কাছে নোটিশ পাঠানো হয়েছে। প্রায় মাসখানেক আগে এই সালিশি বৈঠকের ঘোষণা দিয়েছিল ডিএনসিসি।

ফলে নোটিশ অনুযায়ী দুই তারকা দম্পতিকে নিয়ে আগামী ১৫ জানুয়ারিতে শুনানি অনুষ্ঠিত হবে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের অঞ্চল-৩-এর অফিসে হবে এ শুনিনি।

ডিএনসিসি কর্মকর্তারা বলেছেন, শুনানির দিনে যথারীতি তাদের বক্তব্য নেওয়া হবে। তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন তাহলে সংসার করবেন।প্রথম শুনানিতে কাজ না হলে তাদেরকে আরও দুইবার নোটিশ দিয়ে শুনানি করা হবে। এর মধ্যে তারা নিজেরা মিলমিশ করতে চাইলে ধর্মীয় রীতি মেনে তা করতে পারবেন। আর তা না করলে তিন বার শুনানির পর নিয়মানুযায়ী তালাক কার্যকর হয়ে যাবে বলেও ডিএনসিসির পক্ষ থেকে জানানো হয়েছে।

এর আগে মাসখানেক একজন নগর কর্মকর্তা জানিয়েছিলেন, অপু বিশ্বাসকে যেহেতু তার নিকেতনের বাসার ঠিকানায় তালাকের নোটিশ দেওয়া হয়েছে, তাই ওই এলাকায় ডিএনসিসির যিনি জোনাল কর্মকর্তা রয়েছেন তিনিই সালিশি বৈঠকের প্রধান হবেন। জোনাল কর্মকর্তা চাইলে এক্ষেত্রে স্থানীয় জনপ্রতিনিধিকেও বৈঠকে যুক্ত করতে পারবেন। এছাড়া ডিএনসিসি মেয়রের সহকারী সৈয়দ আবু সালেহ বলেছিলেন, ‘শাকিব -অপুর ঘরে একটি ফুঁটফুঁটে সন্তান রয়েছে। তাছাড়া মানবিক কারণে দেশের জনপ্রিয় এই দুই তারকার সংসার রক্ষার চেষ্টা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। আশা করছি- কামিয়াবি হবো।’

গত ২০ অক্টোবর থেকে অপু বিশ্বাসকে তালাক দিতে পারেন স্বামী শাকিব খান- এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। শেষ ছেলে জয়কে কাজের মেয়ে শেলীর কাছে তালাবদ্ধ অবস্থায় রেখে অপু কলকাতা চিকিৎসা করাতে গেলে ক্ষুব্ধ হন স্বামী শাকিব খান।

ফলে ক্ষোভের কারণে সেসময় তিনি অপুর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে জানান। পরে আরও কয়েকটি অভিযোগ এনে গত ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তিনি তালাকের নোটিশ পাঠান কিংখান খ্যাত বাংলা সিনেমা এ নায়ক।

সালিশে বসছেন শাকিব-অপু, কপালে কী ঘটতে যাচ্ছে অপুর? Reviewed by on . আগামী ১৫ জানুয়ারি সালিশের ঘোষণা দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সেখানে জনপ্রিয় তারকাজুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার টেকাতে শুনানি অনুষ্ঠিত হবে। আগামী ১৫ জানুয়ারি সালিশের ঘোষণা দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সেখানে জনপ্রিয় তারকাজুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার টেকাতে শুনানি অনুষ্ঠিত হবে। Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top