Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

সাংবাদিক উৎপল দাস নিখোঁজ

November 16, 2017 10:36 am Leave a comment A+ / A-
image_188728_2পরিবারের অভিযোগ অনুযায়ী অনলাইন পত্রিকা ‘পূর্বপশ্চিম বিডি নিউজ’-এর সাংবাদিক উৎপল দাস ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন।
সে অভিযোগে আজ মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তাঁর বাবা চিত্ত রঞ্জন দাস।
তিনি বলেন ১০ অক্টোবর দুপুরে তাঁর ছেলের সাথে সর্বশেষ তার মায়ের কথা হয়েছিলো মোবাইল ফোনে। এরপর বিকেল থেকে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। এখন পর্যন্ত তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।
উৎপল দাস ‘পূর্বপশ্চিম বিডি নিউজ’র একজন সিনিয়র সাংবাদিক।
এর আগে তার কর্মস্থল থেকেও একটি সাধারণ ডায়েরী করেন অনলাইন পোর্টালটির সম্পাদক।
তিনি তার ডায়েরীতে লিখেছেন, “অক্টোবরের এগারো তারিখ থেকে তিনি অফিসে আসেন নি।” তিনি আরো লিখেছেন যে, পরিবার, সহকর্মী ও বন্ধুবান্ধবের কাছ থেকে উৎপল দাসের খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।
মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওমর ফারুক নিশ্চিত করেছেন যে, তাঁরা এমন অভিযোগের দুটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন।
সাংবাদিক উৎপল দাস নিখোঁজ Reviewed by on . পরিবারের অভিযোগ অনুযায়ী অনলাইন পত্রিকা ‘পূর্বপশ্চিম বিডি নিউজ’-এর সাংবাদিক উৎপল দাস ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সে অভিযোগে আজ মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী পরিবারের অভিযোগ অনুযায়ী অনলাইন পত্রিকা ‘পূর্বপশ্চিম বিডি নিউজ’-এর সাংবাদিক উৎপল দাস ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সে অভিযোগে আজ মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top