Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

আবারও একসঙ্গে দীপিকা-রণবীর

November 16, 2017 10:22 am Leave a comment A+ / A-
image_189782_0দীপিকা-রণবীর সম্পর্ক নাকি ভেঙে চৌচির। রণবীরের বিয়ের প্রস্তাবে অরাজি হলে নাকি দীপিকার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন রণবীর সিং। এমন কতই না কথা রটেছিল বলিউডে। কিন্তু সেই সব খবরের মুখে ছাই দিয়ে আবারও একসঙ্গে দীপ-বীর।
সম্প্রতি মুম্বইয়ের ওরলি অঞ্চলের ফোর সিজন’স রেস্তরাঁয় দেখা গিয়েছে তাঁদের। আর শুধু তাঁদের নয়, সঙ্গে ছিলেন রণবীর সিংয়ের বাবা, মা। আরেব্বাস একেবারে ফ্যামিলি গ্যাদারিং? তা অকেশনটা কি?
অকেশন তেমন কিছু নয়। সাকসেস সেলিব্রেশন বলা যেতে পারে। কীসের আবার সাফল্য? তবে যে ‘রানি পদ্মাবতী’র মুক্তি নিয়ে ঘোর গণ্ডগোল? তা হোক, তবু ট্রেলারের সাফল্য সেলিব্রেট করতে বাধা কোথায়? আর ঠিক সেটাই করছিলেন নায়ক নায়িকা সপরিবারে।
২৯ অক্টোবর ছবির টুকটাক শ্যুটিং সেরে সোজা প্রভাবতী রেসিডেন্সে ডিপ্পির বাড়ি চলে যান লাভার বয় রণবীর। সেখানে বেশ কয়েক ঘণ্টা নিভৃতে কাটানোর পর তারা ওরলির উদ্দেশে রওনা হন, একসঙ্গে। পারিবারিক ডিনারের শেষে একটা রসঘন মুহূর্তে ঘনিষ্ঠ হতে দেখা যায় দীপিকা-রণবীরকে।
দীপিকার আঁচল মাটিতে লুটিয়ে পড়লে সতর্ক বয়ফ্রেন্ড ঝুঁকে পড়ে তা তুলে দেন প্রেমিকার কাঁধে। দীপিকাকে এই নিয়ে প্রশ্ন করলে তিনি লাজুক হেসে বলেছেন এই মুহূর্তগুলো তাঁদের ‘শেয়ারড হ্যাপিনেস মোমেন্টস’।
আবারও একসঙ্গে দীপিকা-রণবীর Reviewed by on . দীপিকা-রণবীর সম্পর্ক নাকি ভেঙে চৌচির। রণবীরের বিয়ের প্রস্তাবে অরাজি হলে নাকি দীপিকার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন রণবীর সিং। এমন কতই না কথা রটেছিল বলিউডে। কিন্তু সেই দীপিকা-রণবীর সম্পর্ক নাকি ভেঙে চৌচির। রণবীরের বিয়ের প্রস্তাবে অরাজি হলে নাকি দীপিকার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন রণবীর সিং। এমন কতই না কথা রটেছিল বলিউডে। কিন্তু সেই Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top