Monday , 23 October 2017

রাজধানীর উত্তরায় নতুন ভিসা আবেদন কেন্দ্র চালু করেছে ভারতীয় হাইকমিশন।

January 10, 2016 9:48 pm Leave a comment A+ / A-

indian-visaফয়সাল মাহমুদ :নতুন্কন্ঠ :উত্তরা মডেল টাউনের ৭ নম্বর সেক্টরের ১৮ নম্বর সড়কের ৫৬ নম্বর বাড়িতে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র খোলা হয়েছে।ভারতীয়  হাইকমিশনের এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।ভারতীয় হাইকমিশন জানায়, দেশের আরো ১০টি ভিসা আবেদন কেন্দ্রের মত উত্তরাতেও সব ধরনের সেবা পাওয়া যাবে।

ভারতীয় স্টেট ব্যাংক পরিচালিত এই ভিসা কেন্দ্রে সরকারি ছুটির দিন ছাড়া সকাল আটটা থেকে দুপুর একটা পর্যন্ত পাসপোর্ট জমা নেয়া হবে। আর পাসপোর্ট সংগ্রহ করতে হয় বিকেল তিনটা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে।

উত্তরার নতুন ভিসা কেন্দ্রসহ রাজধানীতে এখন চারটি স্থানকে ভারতীয় ভিসার আবেদন করা যাবে। বাকি তিনটি কেন্দ্র গুলশান, ধানমণ্ডি ও মতিঝিলে।

রাজধানী ঢাকা ছাড়াও চট্টগ্রাম ও রাজশাহীতে সহকারী ভারতীয় হাইকমিশনে ভিসার আবেদন করা যায়। খুলনা ও সিলেটের পাশাপাশি এবছর নতুন করে ময়মনসিংহ, বরিশাল ও রংপুরে ভিসা আবেদন কেন্দ্র চালু করেছে ভারত।

 

রাজধানীর উত্তরায় নতুন ভিসা আবেদন কেন্দ্র চালু করেছে ভারতীয় হাইকমিশন। Reviewed by on . ফয়সাল মাহমুদ :নতুন্কন্ঠ :উত্তরা মডেল টাউনের ৭ নম্বর সেক্টরের ১৮ নম্বর সড়কের ৫৬ নম্বর বাড়িতে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র খোলা হয়েছে।ভারতীয়  হাইকমিশনের এক বিজ্ঞপ্তি ফয়সাল মাহমুদ :নতুন্কন্ঠ :উত্তরা মডেল টাউনের ৭ নম্বর সেক্টরের ১৮ নম্বর সড়কের ৫৬ নম্বর বাড়িতে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র খোলা হয়েছে।ভারতীয়  হাইকমিশনের এক বিজ্ঞপ্তি Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top