Tuesday , 12 December 2017

ঘর ভাঙল মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার

September 25, 2017 12:55 am Leave a comment A+ / A-

sporsia-thereport24নতুনকণ্ঠ: ঘর ভাঙল মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তার স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

স্পর্শিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরটি  নিশ্চিত করেছেন রাফসান। তিনি বলেন, আমাদের দুজনের সিদ্ধান্তে ডিভোর্স হয়েছে। ডিভোর্সের সময় আমার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

রাফসান বলেন, এখনও স্পর্শিয়ার সাথে আমার যোগাযোগ আছে। গতকাল (শনিবার) সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের মাসখানের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।

ভালোবেসেই পারিবারিকভাবেই তো বিয়ে করেছিলেন? কিন্তু ডিভোর্স হলো কেন? এ প্রশ্নের জবাবে রাফসান বলেন, আমাদের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। সত্যি কথা বলতে চারপাশের কিছু মানুষের কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। যার কারণে আমরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

তবে স্পর্শিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। আর বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হল তাদের।

ঘর ভাঙল মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার Reviewed by on . নতুনকণ্ঠ: ঘর ভাঙল মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তার স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিক নতুনকণ্ঠ: ঘর ভাঙল মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। তার স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিক Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top