Monday , 23 October 2017

অভিষেক হচ্ছে চারুনীড়মের “চার মাত্রিক সাংস্কৃতিক চর্চা”

September 14, 2017 10:18 am Leave a comment A+ / A-

FB_IMG_1505349078432সম্রাট জাহাঙ্গীর,নতুনকণ্ঠ:

“বেঁচে থাকি হাজার বছর”শ্লোগান নিয়ে-
মাতৃভাষা,মুক্তিযুদ্ধ,বটমূল ও চলচ্চিত্র- সংস্কৃতির এই চার মাত্রা নিয়ে চারমাত্রিক সাংস্কৃতিক চর্চার লক্ষ্যে চারুনীড়ম ইনস্টিটিউট প্রতিটি জেলায় কার্যকরি পরিষদ গঠন করে প্রতিযোগিতার মধ্য দিয়ে একটি সাংস্কৃতিক অভিযাত্রার শুভ সূচনা করতে যাচ্ছে। সংস্কৃতি অঙ্গনের বিভিন্ন ব্যক্তি বর্গ নিয়ে ইহার কার্যক্রম শুরু করছে চারুনীড়মের কর্ণধার জনাব গাজী রাকায়েত।download (1)

চেনা-অচেনা, শত-শত চারুনীড়মীদের সঙ্গে আসুন-না একত্রে মিলিত হই, পরস্পর বিলিয়ে দেই যত আনন্দ। চারুনীড়মীদের পদচারণায় শিল্পকলা প্রাঙ্গণ ভরিয়ে তুলি নিরন্তর আনন্দ ধারায় । আপনার উপস্থিতি চারুনীড়মকে আরো উজ্জীবিত করবে। সকলকে এ আনন্দ যজ্ঞে অংশিদার হতে সর্নিবন্ধ আহ্বান করেছে চারুনীড়ম।

আগামী ১৫ সেপ্টেম্বর,বিকেল ৪টায়,বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল হলে অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

অভিষেক হচ্ছে চারুনীড়মের “চার মাত্রিক সাংস্কৃতিক চর্চা” Reviewed by on . সম্রাট জাহাঙ্গীর,নতুনকণ্ঠ: "বেঁচে থাকি হাজার বছর"শ্লোগান নিয়ে- মাতৃভাষা,মুক্তিযুদ্ধ,বটমূল ও চলচ্চিত্র- সংস্কৃতির এই চার মাত্রা নিয়ে চারমাত্রিক সাংস্কৃতিক চর্চার সম্রাট জাহাঙ্গীর,নতুনকণ্ঠ: "বেঁচে থাকি হাজার বছর"শ্লোগান নিয়ে- মাতৃভাষা,মুক্তিযুদ্ধ,বটমূল ও চলচ্চিত্র- সংস্কৃতির এই চার মাত্রা নিয়ে চারমাত্রিক সাংস্কৃতিক চর্চার Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top