Tuesday , 12 December 2017

আবারও বিয়ে করলেন হৃদয় খান

September 13, 2017 7:07 am Leave a comment A+ / A-
 

pjimage-5নতুনকণ্ঠ: আবারও বিয়ের পিঁড়িতে বসলেন সংগীতশিল্পী হৃদয় খান। অবশ্য বিষয়টি আলোচনায় এসেছে একটি স্থির চিত্র থেকে। ছবিতে দেখা যাচ্ছে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত হৃদয় এবং তার সঙ্গে বধু সাজে এক নারী।

শুধু তাই নয় জানা যায়,  ঘরোয়াভাবেই বিয়ে করেছেন হৃদয়। ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার ১০ সেপ্টেম্বর সেরেছেন বিয়ের পর্ব। হৃদয় খানের এটা তৃতীয় বিয়ে। তবে বিষয়টি এখনও গোপন রেখেছেন এই সংগীত তারকা।

তার এই বিয়েটি পারিবারিকভাবে হলেও শোনা গিয়েছে প্রেম করেই বিয়ে করেছেন তিনি। মেয়ের নাম হুমায়রা। থাকেন মালেয়শিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছে তাদের মধ্যে। অবশেষে ভালোবাসা রূপ নিয়েছে পরিণয়ে।

 
 
আবারও বিয়ে করলেন হৃদয় খান Reviewed by on .   নতুনকণ্ঠ: আবারও বিয়ের পিঁড়িতে বসলেন সংগীতশিল্পী হৃদয় খান। অবশ্য বিষয়টি আলোচনায় এসেছে একটি স্থির চিত্র থেকে। ছবিতে দেখা যাচ্ছে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত হৃদয় এব   নতুনকণ্ঠ: আবারও বিয়ের পিঁড়িতে বসলেন সংগীতশিল্পী হৃদয় খান। অবশ্য বিষয়টি আলোচনায় এসেছে একটি স্থির চিত্র থেকে। ছবিতে দেখা যাচ্ছে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত হৃদয় এব Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top