Monday , 23 October 2017

মন্ত্রী শূন্য টাঙ্গাইল! একাব্বর হোসেনকে মন্ত্রী দেখতে এলাকাবাসীর প্রত্যাশা

December 30, 2016 12:29 pm Leave a comment A+ / A-

ekabbor-hossenটাঙ্গাইল প্রতিনিধিঃ স্বাধীনতার পর এই প্রথম মন্ত্রী শূন্য হয়ে পড়েছে টাঙ্গাইল জেলা। কোন সরকারের আমলেই মন্ত্রী থেকে বাদ পরেনি টাঙ্গাইল। যখন যে সরকার ক্ষমতায় এসেছে টাঙ্গাইলে মন্ত্রী থেকে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী হিসেবে স্থান পেয়েছেন ৩ থেকে ৪ জন। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর টাঙ্গাইলে একমাত্র মন্ত্রী হিসেবে স্থান পান বর্ষিয়ান রাজনীতিবিদ ও এক সময়ের বঙ্গবন্ধুর কাছের মানুষ হিসেবে যিনি পরিচিত ছিলেন সেই বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ সিদ্দিকী। সরকারের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিসহ দুই মন্ত্রনালয়ের দায়িত্ব পান তিনি।

সম্প্রতি আমেরিকাস্থ টাঙ্গাইল সমিতির এক সেমিনারে হজ্জ্ব ও মহানবী সাঃ কে নিয়ে আপত্তিকর মন্তব্য ও প্রধানমন্ত্রী পুত্র সজিব ওয়াজেদ জয়কে নিয়ে কটাক্ষ করায় মন্ত্রীত্ব হারান  লতিফ সিদ্দিকী। আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য থেকেও অব্যাহিত দেয়া হয়েছে তাকে। তাঁর মন্ত্রীত্ব হারানোর মধ্য দিয়ে একেবারে মন্ত্রী শুন্য হয়েছে পড়েছে টাঙ্গাইল জেলা।

টাঙ্গাইল জেলা মন্ত্রী শুন্য হওয়ায় জনমনে উৎকন্ঠা বিরাজ করছে। বর্তমানে টাঙ্গাইল জেলার ৮ টি আসন থেকে যারা এমপি নির্বাচিত হয়েছেন তাদের মধ্য থেকে একজন সৎ যোগ্য, সমাজ সেবক ও শিক্ষানুরাগী সাংসদকে টাঙ্গাইলের একজন মন্ত্রী হিসেবে দেখতে যান টাঙ্গাইলবাসি। গতকাল মঙ্গলবার টাঙ্গাইলের বেশ কয়েকজন প্রভাবশালী রাজনৈতিক নেতা,  শিক্ষক, ছাত্রনেতাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের সাথে কথা বললে তারা জানান, আমরা সৎ ও যোগ্য একজন মন্ত্রী দেখতে চাই টাঙ্গাইলে। এ জন্য তারা মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

এদিকে প্রবীণ রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা এমপি আলহাজ্ব একাব্বর হোসেনকে মন্ত্রী হিসেবে দেখতে চান মির্জাপুরবাসী। বিএনপি’র ঘাটি খ্যাত মির্জাপুরে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে পরপর তিনবার বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন তিনি।  সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে থাকা এমপি একাব্বর হোসেন মির্জাপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। ইতিপূর্বে কোন সরকারের আমলেই দক্ষিণ টাঙ্গাইলে থেকে কোনো এমপি মন্ত্রীত্ব পান নি। দক্ষিণ টাঙ্গাইল তথা টাঙ্গাইল জেলার উন্নয়নের স্বার্থে এমপি একাব্বর হোসেনকে মন্ত্রী হিসেবে দেখবেন বলে আশা করছেন মির্জাপুরের জনগন।

মন্ত্রী শূন্য টাঙ্গাইল! একাব্বর হোসেনকে মন্ত্রী দেখতে এলাকাবাসীর প্রত্যাশা Reviewed by on . টাঙ্গাইল প্রতিনিধিঃ স্বাধীনতার পর এই প্রথম মন্ত্রী শূন্য হয়ে পড়েছে টাঙ্গাইল জেলা। কোন সরকারের আমলেই মন্ত্রী থেকে বাদ পরেনি টাঙ্গাইল। যখন যে সরকার ক্ষমতায় এসেছে টাঙ্গাইল প্রতিনিধিঃ স্বাধীনতার পর এই প্রথম মন্ত্রী শূন্য হয়ে পড়েছে টাঙ্গাইল জেলা। কোন সরকারের আমলেই মন্ত্রী থেকে বাদ পরেনি টাঙ্গাইল। যখন যে সরকার ক্ষমতায় এসেছে Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top