Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

চট্টগ্রাম প্রেসক্লাবে হামলার ঘটনায় দুই মামলা

December 8, 2016 1:01 pm Leave a comment A+ / A-

ctg-press-club20161208085747নতুনকণ্ঠ: চট্টগ্রাম প্রেসক্লাবে হামলার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নগরীর কোতোয়ালি থানায় মামলা দুটি দায়ের করা হয়। প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ একটি এবং হামলার শিকার বাংলানিউজের বিশেষ প্রতিনিধি রমেন দাশ গুপ্ত বাদী হয়ে অপর মামলাটি দায়ের করেন। দায়েরকৃত মামলা দুটিতে আটক চার যুবকের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নুর মোহাম্মদ বলেন, প্রেসক্লাব ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। এতে চারজনের নাম উল্লেখসহ ২৫ থেকে ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ঐক্যবদ্ধ সনাতন সমাজ, বাংলাদেশ নামে একটি সংগঠনের মানববন্ধন কর্মসূচি থেকে চট্টগ্রাম প্রেসক্লাব ও সাংবাদিকদের ওপর হামলা করা হয়। এসময় চার সাংবাদিককে লাঞ্ছিত করে তারা।

চট্টগ্রাম প্রেসক্লাবে হামলার ঘটনায় দুই মামলা Reviewed by on . নতুনকণ্ঠ: চট্টগ্রাম প্রেসক্লাবে হামলার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নগরীর কোতোয়ালি থানায় মামলা দুটি দায়ের করা হয়। প্রেসক্লাবের ভারপ্রাপ্ত নতুনকণ্ঠ: চট্টগ্রাম প্রেসক্লাবে হামলার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নগরীর কোতোয়ালি থানায় মামলা দুটি দায়ের করা হয়। প্রেসক্লাবের ভারপ্রাপ্ত Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top