Tuesday , 12 December 2017

মেসি-সুয়ারেজদের লজ্জার হার

August 7, 2016 2:00 pm Leave a comment A+ / A-

Barcelona

নতুনকন্ঠ :  ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইংলিশ ক্লাব লিভারপুলের কাছে ৪-০ গোলে লজ্জাজনকভাবে হেরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অথচ টুর্নামেন্টের প্রথম দু’ম্যাচেই চেলসি আর ইতালিয়ান জায়ান্ট রোমার বিপক্ষে হেরেছিল এই লিভারপুল। অপরদিকে, ইংলিশ চ্যাম্পিয়ন লিচেস্টার সিটিকে হারানো লুইস এনরিকের বার্সা নিজেদের প্রাক-মৌসুমে কোনো ম্যাচেই না হেরে নেমেছিল মাঠে। তারপরও গত মৌসুমের ডাবল জেতা বার্সাকে হারিয়ে দিল জার্গেন ক্লপের শিষ্যরা। তার আবারও লজ্জাজনকভাবে।

শনিবার রাতে ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচ শুরুর প্রথম মিনিটেই সুযোগ মিস করা সাদিও মানে খেলার ১৫তম মিনিটেই লিভারপুলকে এগিয়ে দেন। লালানার অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি (১-০)। ২৮ মিনিটে লুইস সুয়ারেজের দুর্দান্ত পাসকে কাজে লাগাতে ব্যর্থ হন বার্সার তুরান। ৩২ মিনিটে সুযোগ পেয়েও লিভারপুলের ব্যবধান বাড়াতে পারেননি কোউতিনহো।

বিরতির পর ম্যাচের ৪৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে লিভারপুল। ইংলিশ ক্লাবটিকে এগিয়ে দেন বার্সার ডিফেন্ডার মাশচেরানো। পরের মিনিটে ম্যাচ থেকে প্রায় ছিটকে পড়ে গত মৌসুমে লা লিগা আর কোপা দেল রে জেতা মেসি-সুয়ারেজদের বার্সা। লিভারপুলকে তৃতীয় গোলটি পাইয়ে দেন ওরিগি।

তিন তিনটি গোল হজমের পর বার্সা কোচ মাঠে নামান ইভান রেকিটিক, আন্দ্রেস ইনিয়েস্তা, জেরার্ড পিকে আর লুকাস ডিগনেকে। তুলে নেওয়া হয় লুইস সুয়ারেজ আর মেসিকে। এরপর যোগ করা অতিরিক্ত সময়ে বার্সার কফিনে শেষ পেরেক ঠুকে দেন লিভারপুলের মার্কো গ্রুজিক। মার্কোভিকের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি (৪-০)। ফলে, ৪-০ গোলের বড় হারের লজ্জা পায় বার্সা।

– See more at: http://www.natunkantha.com   -( 07 August 2016 )

মেসি-সুয়ারেজদের লজ্জার হার Reviewed by on . নতুনকন্ঠ :  ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইংলিশ ক্লাব লিভারপুলের কাছে ৪-০ গোলে লজ্জাজনকভাবে হেরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অথচ টুর্নামেন্টের প্রথম দু'ম নতুনকন্ঠ :  ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইংলিশ ক্লাব লিভারপুলের কাছে ৪-০ গোলে লজ্জাজনকভাবে হেরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অথচ টুর্নামেন্টের প্রথম দু'ম Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top