Friday , 19 January 2018

সংবাদ শিরোনাম

হাসপাতালে ভর্তি কিংবদন্তি হানিফ মোহাম্মদ

July 31, 2016 10:34 pm Leave a comment A+ / A-

s7

নতুনকণ্ঠ :  আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার হানিফ মোহাম্মদ (৮১)। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে আর রবিবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তিন বছর ধরে ফুসফুসের ক্যান্সারে ভুগছেন তিনি। দুই সপ্তাহ আগে থেকেই তার স্বাস্থ্যের অবনতি ঘটে। আজ হঠাৎই শ্বাস-প্রশ্বাস জনিত সমস্যা বেড়ে গেলে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

হানিফ মোহাম্মদের ছেলে শোয়াইব মোহাম্মদ জানিয়েছেন, ক্যান্সার ধরা পড়ার পর লন্ডনে তার বাবার একটি সার্জারি করানো হয়েছে। যে কারণে ক্যান্সারকে কিছুটা নিয়ন্ত্রনে আনতে পেরেছিলেন তারা। তবে সম্প্রতি আবার যেভাবে অসুস্থ হয়েছেন তিনি, তাতে হানিফ মোহাম্মদের বায়োপসি টেস্টের রিপোর্ট পাঠানো হয়েছে লন্ডনে। সম্ভবত কেমোথেরাপিতে আর কোন কাজ হবে না বলে মনে করছেন শোয়াইব।

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সে কর্মরত শোয়েব মোহাম্মদ জানান, তার বাবার চিকিৎসার বর্তমান যে অবস্থা তা খুব ব্যয়বহুল। এ কারণে, সরকারের সহযোগিতা চেয়েছেন তিনি।

উল্লেখ্য, পাকিস্তানের হয়ে ৫৫ টি টেস্ট খেলা হানিফ মোহাম্মদ ছিলেন তার সময়ের সেরা ব্যাটসম্যানদের একজন। ৫৫ টেস্টে হানিফ মোহাম্মদের রান ৩৯১৫। সেঞ্চুরি ১২টি আর ফিফটি ১৫টি। পাকিস্তানের জার্সি গায়ে ১৯৫২ থেকে ১৯৬৯ সাল পর্যন্ত খেলেছিলেন হানিফ মোহাম্মদ। ১৯৬৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩৩৭ রানের অবিশ্বাস্য এক ইনিংস খেলেন তিনি। যে কারণে পাকিস্তান টেস্টটি ড্র করতে পেরেছিল।

– See more at: http://www.natunkantha.com   -( 31 july 2016)

হাসপাতালে ভর্তি কিংবদন্তি হানিফ মোহাম্মদ Reviewed by on . নতুনকণ্ঠ :  আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার হানিফ মোহাম্মদ (৮১)। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে আর রবিবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। নতুনকণ্ঠ :  আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার হানিফ মোহাম্মদ (৮১)। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে আর রবিবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। Rating: 0

আপনার মন্তব্য দিন

scroll to top