• শিরোনাম

    মুক্তি, কাকন,বাপ্পা ৩ ভাইকে টাঙ্গাইল শহরে ফিরে পেতে চান তৃণমূল নেতাকর্মীরা

    মালেক মিয়া | ১০ জুলাই ২০১৯ | ৬:১৬ অপরাহ্ণ

    মুক্তি, কাকন,বাপ্পা ৩ ভাইকে টাঙ্গাইল শহরে ফিরে পেতে চান তৃণমূল নেতাকর্মীরা

    টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহমেদকে ২০১৩ সালের ১৮ জানুয়ারি গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় তৎকালীন এমপি রানা ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠান টাঙ্গাইলের বিচারিক আদালত।

    এ মামলায় ২০১৭ সালের ৩ ফেব্রুয়ারি রানা ও তার তিন ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এরপর একই বছরের ৬ সেপ্টেম্বর দণ্ডবিধির ৩০২/১২০/৩৪ ধারায় এমপি রানা ও তার তিন ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠনের মাধ্যমে বিচার শুরু করেন আদালত।

    দীর্ঘ কয়েক বছর পর ৮-০৭-২০১৯ সোমবার তারিখে মিথ্যা মামলার জামিন পায় সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা।

    আমানুর রহমান খান রানা জামিন পাওয়ায় খুশিতে আত্মহারা টাঙ্গাইলের আওয়ামী তৃণমূল নেতাকর্মীরা টাঙ্গাইল জেলা আওয়ামী নেতা কর্মীরা জানান
    সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ভাইয়ের মতো বাকি ৩ ভাই টাঙ্গাইলের সাবেক সফল মেয়র শহিদুর রহমান খান মুক্তি। বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতিবিদ টাঙ্গাইল মিনিবাস সমিতির চেয়ারম্যান জাহিদুর রহমান খান কাকন ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সহ সভাপতি সানিয়াত খান বাপ্পা কেও টাঙ্গাইল শহরে দেখতে চাই আমরা।

    টাঙ্গাইল শহরের ছাত্রলীগ তৃণমূল নেতাকর্মীরা বলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানিয়াত খান বাপ্পা ভাইয়ের বিশেষ প্রয়োজন টাঙ্গাইল জেলা ছাত্রলীগের জন্য।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে নতুনকণ্ঠ