• শিরোনাম

    ঝিমংখালী ও মিনা বাজার বাসীর কাছে দোয়া চাই- মঈন উদ্দীন রনি

    নিজস্ব সংবাদদাতা | ০৮ জুন ২০১৯ | ৫:২১ পূর্বাহ্ণ

    ঝিমংখালী ও মিনা বাজার বাসীর কাছে দোয়া চাই- মঈন উদ্দীন রনি

    সদ্যই অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন। এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ নির্বাচন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীকে ভোট হলেও এবার দলীয় প্রতীকে ভোট হচ্ছে না।

     

    আর আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ উপজেলার হোয়াইক্য ইউনিয়ন ৬ নং ওয়ার্ড ঝিমংখালী ও মিনা বাজারে মেম্বার (ইউপি সদস্য) প্রার্থী হিসেবে ছাত্র নেতা মঈন উদ্দীন রনি এর নাম।

     

    আদর্শ, পরিশ্রম,পরোপরকারী, দরদি বিভিন্ন বিশ্লেষনে তিনি ভূষিত হয়েছেন। প্রিয় নেতা ও কর্মীর কাছে সাধারন মানুষের কাছেও রয়েছেন সমান জনপ্রিয়তা । তাই তাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগন। এলাকার উন্নয়নে,মানুষের কল্যানে তার মত প্রার্থী প্রয়োজন বলে মনে করেন সাধারন মানুষ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা।

    ছাত্রলীগ, যুবলীগ সহ আ. লীগের অঙ্গসংগঠন  এর নেতাকর্মীরা তাদের ফেইসবুকসহ সোস্যাল মিডিয়ায় মঈন উদ্দীন রনির ছবি দিয়ে আগামি উপজেলা নির্বাচনে সকলের কাছে দোয়া চেয়েছেন।

     

    এদিকে মেম্বার পদপ্রার্থী মঈন উদ্দীন রনি বলেন, ‘আমি শেখ মুজিবের আদর্শে বিশ্বাসী। আমি অন্যায় এর বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুত। হোয়াইক্য ইউনিয়ন ৬ নং ওয়ার্ড ঝিমংখালী ও মিনা বাজার মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করতে এবং ওয়ার্ডের উন্নয়নে আমি কাজ করতে চাই।’

     

    উল্লেখ্য, এ মেধাবী ছাত্র নেতা মঈন উদ্দীন রনি।  ছাত্র জীবন থেকে ছাত্রলীগের সাথে যুক্ত আছেন এবং বর্তমানে মালয়েশিয়ায় কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে নতুনকণ্ঠ